About BYEAH LMS

বি’ইয়া অনলাইন ম্যানেজমেনট সাইট – LMS মূলত উদ্যোক্তাদের জন্য একটি অনলাইন পাঠশালা, যা বাংলাদেশের এসএমই উদ্যোক্তাদের সঠিক আপডেট তথ্য পেতে, দক্ষতা বৃদ্ধিতে এবং ডিজিটাল মাধ্যম কাজে লাগানোর লক্ষ্যে তৈরি করা হয়েছে। বি’ইয়া- LMS বাংলাদেশের সকল উদ্যোক্তাদেরকে একটি অভিন্ন প্লাটফর্মে একীভূত করে উদ্যোক্তাদের দীর্ঘদিনের প্রয়োজন,চাওয়া, লক্ষ্য এবং সমস্যা সমাধানে অনলাইনভিত্তিক সমাধান হিসেবে কাজ করবে। এই সাইটের মাধ্যমে উদ্যোক্তারা একটি সহজ প্রক্রিয়ায় নূন্যতম ফি প্রদান করে রেজিস্ট্রেশন করে বিভিন্ন প্রয়োজনীয় বিষয়, তথ্য, দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ গ্রহণ করতে পারবে। মূলত উদ্যোক্তাদের উদ্যোগ তথা ব্যবসা সফল ও সার্থক হতে একটি নির্ভরযোগ্য অনলাইন পাঠশালা হিসেবে কাজ করবে। আমরা উদ্যোক্তাদের অনলাইনভিত্তিক সক্ষমতা বৃদ্ধি এবং ধারাবাহিক শিখনকে একটি আন্দোলন হিসেবে মূল্যায়িত করছি যা কোভিড-১৯ ও বর্তমান বিশ্বের সাথে তালমিলিয়ে চলতে উদ্যোক্তাদের পেশাদারিত্ব বৃদ্ধিতে সহযোগিতা করবে। এই সাইটে বাংলাদেশের বিভিন্ন সেক্টরের অভিজ্ঞতাসম্পন্ন প্রশিক্ষক, সফল উদ্যোক্তা, প্রফেশনাল স্পিকারদের সমন্বয়ে বিভিন্ন বিষয়ে স্বল্প সময়ের কার্যকরী ভিডিও যেমন রেখেছি তেমনি অনলাইনে দক্ষতা উন্নয়নমূলক লাইভ প্রশিক্ষণ কোর্স এর আয়োজন করেছি। আমরা মনে করি বাংলাদেশে শুধুমাত্র উদ্যোক্তাদের জন্য এই এলএমএস-পাঠশালাটি একটি অন্যতম প্রথম ও কার্যকরী উদ্যোগ । বি’ইয়া অনলাইন ম্যানেজমেনট সাইট – LMS আপনাকে প্রচলিত জ্ঞানের বাইরে গিয়ে আপনার স্বপ্ন বাস্তবায়নের জন্য আপনাকে টেকসই উদ্যোক্তা তৈরিতে সহায়তা করবে। এই পাঠশালার বিষয়বস্তু নির্ধারণে বাংলাদেশেরেউদ্যোক্তা, মেন্টর, পেশাজীবিদের পরামর্শের পাশাপাশি YBI ও IKEA Foundation এর সহযোহিতা আমরা কৃতজ্ঞতার সাথে স্মরণ করি। আসুন, বি’ইয়া অনলাইন ম্যানেজমেনট সাইট এ লগ-ইন করে আপনিও এই উদ্যোগের একজন গর্বিত অংশী হোন। বি’ইয়া বিশ্বাস করে, চাকরি প্রার্থী হবে চাকরিদাতা।

BYEAH LMS leverages the organization’s mission of promoting youth entrepreneurship through the means of capacity building, mentoring, and networking. With this missionary zeal, BYEAH has endeavored to the daunting task of creating a uniform platform where entrepreneurs will get the crucial consolidated resources to enrich their enterprises. We will embed a systematic approach in each of the programs with an extensive focus on entrepreneurs by detailing out your needs, wants, goals, and problems. BYEAH LMS is your companion for creating radically successful businesses. We want to enable you and create a movement of continuous learning that ultimately will result in exceptional business growth. We help you to go beyond conventional wisdom and create sustainable enterprises to realize your dream.

About BYEAH

চাকরি প্রার্থী হবে চাকরিদাতা’ এই স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে ২০০৭ সালে প্রতিষ্ঠিত হয় বাংলাদেশ ইয়ূথ এন্টারপ্রাইজ এ্যাডভাইস এন্ড হেল্প সেন্টার-বি’ইয়া। বাংলাদেশের মোট জনসংখ্যার একটি উল্লেখযোগ্য অংশই হলো তরুণ জনগোষ্ঠি। বি’ইয়া মনে করে এই তরুণদের বিভিন্ন ব্যবসায় উদ্যোগ সংক্রান্ত সহযোগিতার মাধ্যেমে তাদের কমসংস্থান, পাশাপাশি অন্যদের জন্য কর্মসংস্থান তৈরি ও দেশের সামগ্রিক অর্থনীতিতে অবদান রাখা গুরুত্বপূর্ণ কাজ। তাই ১৮ থেকে ৩৫ বছর বয়সের বেকার, আংশিক বেকার তরুণ ও স্টার্টআপ ব্যবসায়ীদের আত্নবিশ্বাস তৈরি, ব্যবসায় ব্যবস্থাপনা প্রশিক্ষণ, অভিজ্ঞ স্বেচ্ছাসেবক দ্বারা মেন্টরিং, আর্থিক সহযোগীতা প্রদানের জন্য ব্যাংক ওআর্থিক প্রতিষ্ঠানের সাথে যোগাযোগ স্থাপন, দক্ষতা বৃদ্ধি বিষয়ক পরামর্শ ও তথ্য সেবা সংক্রান্ত পরামর্শ প্রদান করে।

ইয়ূথ বিজনেস এন্টারন্যাশনাল এর গ্লোবাল নেটওয়ার্ক এর সদস্য হিসেবে ওয়াইবিআই এর সাথে বি’ইয়া’র রয়েছে নিবিড় যোগাযোগ। প্রশিক্ষণ, মেন্টরিং, মনিটরিং প্রভৃতি বিষয়ে ওয়াইবিআই এর প্রত্যক্ষ ও পরোক্ষ সহযোগীতায় বি’ইয়া কার্যক্রম পরিচালনা করছে।

বি’ইয়া বিশ্বাস করে, বাংলাদেশের চাকরি প্রাথী তরুণরা বিভিন্ন উদ্যোগ গ্রহণ করার মাধ্যমে চাকরি দাতায় পরিণত হবে সেইসাথে নারীরাও মূলধারার ব্যবসায় নিজেদেরকে প্রতিষ্টিত করবে।